আমার ভ্যান চাই
- মো ইসমাইল হোসেন আবির - পেক্ষাপট ০২-০৫-২০২৪

লেখা পড়া করোনা আর বলছি শোন সবে টঙ্গিতে ভেন চালালেই চাকরী পেয়ে যাবে । হায়রে কপাল এতটা কাল নষ্ট করলাম টাকা টঙ্গি পাড়ায় ভেন চালাতাম খুলত ভাগ্যের চাকা । আঙ্গুল ফুলে হয় কলা গাছ বাংলাদেশেই দেখি আমার আঙ্গুল ফুলবে কবে ভাঙ্গে আছে নাকি ? কত দয়াল মন্ত্রী মোদের ভেনের ছেলে প্লেনে হাসি আমার বাদ মানেনা এমন খবর শোনে । মিডিয়ারা কম জানেনা দরল কবে গাজা লিখছে তারা হাজার কলাম নাইলে পাবে সাজা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।